উন্নয়নের ধারা বাহিকতায় কাচা সড়কগুলো পাকা করণ করা হচ্ছে – রুহুল আমিন মাদানী এম.পি

এইচ. এম জোবায়ের হোসাইন :
উন্নয়নের ধারাবাহিকতার অংশ হিসেবে চলাচল অনুপযোগী সড়কগুলো চিহ্নিত করে সেগুলোকে পাকা করণ করা হচ্ছে, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতা ও নির্দেশে এ উন্নয়ন কার্যক্রমগুলো বাস্তবায়ন করা হচ্ছে। পর্যায়ক্রমে সকল সকল সড়কগুলো পাকা করণ করা হবে, ত্রিশাল উপজেলার কোন একটি মূল সড়কই কাচা থাকবে না সবগুলোই পাকা করা হবে ইনশাল্লাহ।
কথাগুলো বলেছেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।
তিনি শুক্রবার দুপুরে ত্রিশাল উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের সাইনবোর্ড (আরএইচডি) শিবগঞ্জ-কাশিগঞ্জ রাস্তার কাজ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ত্রিশাল উপজেলা হবে বাংলাদেশের রোল মডেল উল্লেখ করে সংসদ সদস্য হাফেজ রুহুল আমিন মাদানী আরো বলেন, এল.জি.ই.ডি (ময়মনসিংহ) বাস্তবায়নে সাইনবোর্ড-শিবগঞ্জ জিসি ভায়া কাশিগঞ্জ পর্যন্ত (৪কি:মি) সড়কটি তৈরিতে ৪ কোটি টাকা ব্যয় হবে এবং এই রকম আরও ১৩০টি রাস্তার কাজ ত্রিশাল উপজেলায় অল্প সময়ের মধ্যে শুরু হবে।
বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিষয়ে সাংসদ মাদানী আরো বলেন, প্রাণঘাতী নভেল করোনা ভাইরাস মহামারির মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের জনগণের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন।
আমিরাবাড়ী ইউনিয়নের গোপালগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হায়দার আলী মাস্টারের সভাপতিত্বে সড়ক উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দৈনিক সকালের সময় পত্রিকার সম্পাদক ও প্রকাশক নূর হাকিম, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের প্রবীণনেতা ফজলে রাব্বী, উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ.এন. এম শোভা মিয়া আকন্দ, ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হামিদুর রহমান, আবুল কালাম, আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান ভুট্রো, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকছেদুল আমীন মৃধা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ইব্রাহিম খলিল শান্ত প্রমূখ।