উন্নয়নই শেখ হাসিনা সরকারের অঙ্গীকার – মাদানী এম.পি

এইচ. এম জোবায়ের হোসাইন :
উন্নয়নই শেখ হাসিনা সরকারের অঙ্গীকার উল্লেখ করে ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নয়নের বাংলাদেশ গড়তে দিনরাত কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন তরান্বিত হয়, কারণ আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার অঙ্গীকারই হলো উন্নয়ন ও সমৃদ্ধশীল বাংলাদেশ গড়া। শেখ হাসিনা সরকারের ধারাবাহিক উন্নয়নের অংশ হিসেবে ত্রিশালের রাস্তা, ব্রিজ, কালভার্ট, ধর্মীয় প্রতিষ্ঠান ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন অব্যাহত রয়েছে।
তিনি রোববার বিকেলে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কানিহারী ইউপি-ধলা বাজার পর্যন্ত সাড়ে ৪ কোটি টাকা ব্যায়ে সাড়ে কিলোমিটার পাকা নির্মানাধীন সড়ক উন্নয়ন কাজের উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
বালিপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদলের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক নবী নেওয়াজ সরকার, আওয়ামীলীগনেতা ফজলে রাব্বী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক হামিদুর রহমান, আবুল কালাম, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এ.এন.এম শোভা মিয়া আকন্দ, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকছেদুল আমিন মৃর্ধা, উপজেলা সহকারী প্রকৌশলী শামসুল হুদা প্রমূখ।