ঈদের নাটক ‘জামাই সাহেব’ দিয়ে ফিরলেন শিপন

‘দেশা দ্য লিডার’ সিনেমা দিয়ে আলোচনায় আসেন চিত্রনায়ক শিপন মিত্র। এরপর সে অনুযায়ী অবশ্য বাড়েনি তার সিনেমার ক্যারিয়ার। শিপন ব্যস্ত হয়ে পড়েন ছোট পর্দায়। তাকে দেখা গেছে বেশ কিছু বিজ্ঞাপন, নাটক ও টেলিছবিতে।

করোনার কারণে বেশ কয়েকমাস আটকে ছিলেন কলকাতায়। সম্প্রতি দেশে ফিরেছেন। এখানে এসে কোয়ারেন্টাইনে থাকার পর আবারও শুরু করেছেন শুটিং।

দীর্ঘ পাঁচ মাস পর সাদেক সিদ্দিকী পরিচালিত ‘জামাই সাহেব’ শিরোনামের একটি একক নাটকের শুটিং করলেন তিনি। এ নাটক দিয়েই নতুন করে ফেরা হলো তার। আসছে কোরবানি ঈদে এসএ টিভিতে এ নাটক প্রচার হবে বলে জানিয়েছেন শিপন।

নাটক প্রসঙ্গে শিপন বলেন, ‘কলকাতায় দীর্ঘদিন আটকে ছিলাম। এরপর দেশে এসেই কোয়ারেন্টাইনে ছিলাম। আসলে এতোটা সময় কাজ ছাড়া থাকা হয়নি। খুব মিস করছিলাম লাইট, ক্যামেরা আর এখানকার মানুষদের।

অবশেষে প্রায় মাস পাঁচ পর শুটিংয়ে ফিরতে পেরে দারুণ অনুভূতি হচ্ছে। সবার সঙ্গে দেখা হচ্ছে। ভালো লাগছে। যে নাটকটি করছি এটি সুন্দর একটি গল্পে নির্মিত হচ্ছে। সাধারণত নাটকের ক্ষেত্রে আমি গল্পকেই বেশি প্রাধান্য দেই। তারপর দেখি আমার চরিত্রটি কেমন। দুটি জায়গাতেই এই নাটক আমার মন ভরিয়েছে। কাজ করছি প্রাণ খুলে। আজই (১১ জুলাই) শেষ হবে শুটিং।’

তিনি আরো বলেন, ‘আমরা সবাই চেষ্টা করছি দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করতে। এখন পর্যন্ত গল্পে কোনো ক্লোজ শট হয়নি।’