আসুন সকলে মিলে শুভ সংঘের মাধ্যমে সমাজে এক মানবিক পরিবেশ গড়ে তুলি- সাফায়েত জামিল সাজু

মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ
ফুলপুর মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক ও শুভ সংঘ ফুলপুর শাখার উপদেষ্ঠা সাফায়েত জামিল সাজু বলেন, ফুলপুরে শুভসংঘের উদ্যোগে ফ্রী করোনা টিকা নিবন্ধনের কার্যক্রম একটি মহৎ কাজ।ফুলপুরের মানুষ এতে উপকৃত হবে। সাধারণ মানুষকে বুঝিয়ে নিবন্ধন করে টিকার জন্য নিয়ে আসতে হবে। আসুন সকলে মিলে কালের কন্ঠ শুভ সংঘের মাধ্যমে সমাজে এক মানবিক পরিবেশ গড়ে তুলি। শুভ কাজে, জীবন সাজে।আসলে শুভ কাজের জন্য সুন্দর একটি মনই যেমন যথেষ্ট তেমনি মানুষের মঙ্গলের জন্য নিজেকে নিয়োজিত করতে পারা অনেক প্রশান্তির। বৃহস্পতিবার দুপুরে ফুলপুর বাসষ্ট্যান্ডে কালের কণ্ঠ শুভ সংঘের উদ্যোগে দ্বিতীয় পর্যায়ে ব্যবসায়ীদের ফ্রী করোনা টিকা নিবন্ধন কার্যক্রমের উদ্ভোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কালের কণ্ঠ ফুলপুর প্রতিনিধি মোস্তফা খানের সভাপতিত্বে ও জিয়াউর রহমান পান্নার সঞ্চালনায় শুভ সংঘের দ্বিতীয় পর্যায়ের করোনা টিকা নিবন্ধন কার্যক্রমের উদ্ভোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, শুভ সংঘ ফুলপুর শাখার উপদেষ্ঠা কৃষিবিদ কামরুল হাসান কামু, উপজেলা শিল্পকলা একাডেমির মোফাজ্জল হোসেন, সাংবাদিক মোঃ খলিলুর রহমান, এটিএম রবিউল করিম রবি, শাহ নাফিউল্লাহ সৈকত, পৌরসভার ৭.৮ ও ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর তাসনোভা নাসরিন নিশু, শুভ সংঘের নিশীথ সরকার মিঠু, মতিউর রহমান, মোহাম্মদ গোলাম কবির দিদার, আকিকুল ইসলাম, জাহাঙ্গীর আলম সহ শুভ সংঘের সদস্য বৃন্দ।

শুভসংঘের কেন্দ্রীয় কমিটির নির্দেশে ফুলপুরে করোনা মোকাবেলায় টিকা দিতে জনসচেতনতামূলকব্যাপক কর্মসূচী হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে শুভ সংঘ ফুলপুর শাখা পৌরসভা ও প্রতিটি ইউনিয়নের গ্রাম পর্যায়ে টিকা দিতে ফ্রী নিবন্ধন করার কাজ শুরু করেছে।