আ.লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকীর শেষ দিনে তারেকের নেতৃত্বে বিশাল শোভাযাত্রা

মাসুদ রানা, ময়মনসিংহ ২৪ জুলাই :
বাংলাদেশ আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ময়মনসিংহে একমাস ব্যাপী অনুষ্ঠানমালার শেষ দিনে বিশাল বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে মহানগর ছাত্রলীগ। এই শোভাযাত্রার নেতৃত্বদেন তরুন রাজনিতীবিদ এস.এম তারেক হায়দার।

বুধবার (২৪ জুলাই) বিকালে সাবেক শহর ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুনের ব্যানারে নগরীর জিরো পয়েন্ট থেকে শোভাযাত্রাটি বের হয়ে ময়মনসিংহ রেলওয়ে কৃষ্ণচূড়া চত্বরে এসে গণ-সমাবেশে যোগদেন। পরে সমাবেশ শেষে আওয়ামীলীগের মুল গণ-শোভাযাত্রার সঙ্গে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে টাউনহল প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রার পূর্বে সমাবেশে জেলা আওয়ামী লীগ সভাপতি এড. জহিরুল হক খোকার সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি আমিনুল হক শামীম, সংরক্ষিত মহিলা আসনের এমপি মনিরা সুলতানা মনি, সিটি করপোরেশন মেয়র ইকরামুল হক টিটু, নাজিম উদ্দিন আহমেদ প্রমুখ। এতে অনুষ্ঠান সঞ্চালনা করেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এড. মোয়াজ্জেম হোসেন বাবুল।

শোভাযাত্রায় জেলা আওয়ামী লীগ, যুবলীগ, মহানগর যুবলীগ, জেলা ও মহানগর শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ, ছাত্রলীগসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।