আবরারের পরিবারের সাথে সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী

নিহত বুয়েট ছাত্র আবরার ফাহাদের পরিবারের সাথে সাক্ষাৎ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য আবরারের বাবা এবং মাকে গণভবনে নিয়ে আসা হবে। জানা গেছে, প্রধানমন্ত্রী আবরারের মা-বাবাকে সান্ত্বনা দেবেন। তিনি আবরার হত্যার বিচার দ্রুত সময়ের মধ্যে করার বিষয়ে তাদেরকে আশ্বস্ত করবেন।

একই সঙ্গে যারাই এর সঙ্গে জড়িত তারা কেউ ছাড় পাবে না বলে প্রধানমন্ত্রী আবরারের পরিবারের কাছে অঙ্গীকার করবেন। সরকারের দায়িত্বশীল সূত্রগুলো এসব কথা নিশ্চিত করেছে।

বর্তমানে আবরারের পরিবার কুষ্টিয়া অবস্থান করছে। আগামী দু একদিনের মধ্যে আবরারের মা-বাবাকে ঢাকায় নিয়ে এসে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য উদ্যোগ নেওয়া হয়েছে।

জানা গেছে, আবরারের বাবা-মাও প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে চান। প্রধানমন্ত্রী দ্রুত সময়ের মধ্যে যেভাবে পদক্ষেপ নিয়েছেন তাতে তারা আশ্বস্ত হয়েছেন যে, আবরার হত্যার ন্যায় বিচার হবে এবং অপরাধীরা আইনের আওতায় আসবে। তবে কবে এবং কখন প্রধানমন্ত্রীর সঙ্গে তাদের সাক্ষাৎ হবে তা এখনও চূড়ান্ত হয়নি।

সরকারের একটি সূত্র বলছে যে, আবরারের কুলখানির পর হয়তো এই সাক্ষতকারটি অনুষ্ঠিত হতে পারে। খুব শিগগিরই এ ব্যাপারে সময়সুচি চূড়ান্ত করা হবে।-দ্যা রিপোর্ট