আওয়ামীলীগ সরকার একটি ইসলাম বান্ধব সরকার – রুহুল আমীন মাদানী এম.পি

এইচ. এম জোবায়ের হোসাইন :
আওয়ামী লীগ সরকার একটি ইসলাম বান্ধব সরকার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বাস করেন মাদ্রাসা শিক্ষাকে পিছনে রেখে দেশ এগিয়ে নেয়া সম্ভব নয়। আর সে কারণেই তিনি কওমি মাদ্রাসার সর্বোচ্চ ডিগ্রীকে এম.এ পাশের মর্যাদা দিয়েছেন। যাতে করে মাদ্রাসা শিক্ষার্থীরাও সরকারি উচ্চ পদে চাকুরী করার সুযোগ পায়।
কথাগুলো বলেছেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী।
তিনি গতকাল সোমবার দুপুরে ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নের হরিরামপুর বাজার মসজিদ পাকা করন কাজের শুভ উদ্ভোধন ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সংসদ সদস্য রুহুল আমিন মাদানী আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার প্রতিটি উপজেলায় একটি আধুনিক মসজিদ কমপ্লেক্স নির্মাণ করছেন এবং ৬‘শ মাদ্রাসার জন্য একাডেমিক ভবন নির্মাণ করে দিচ্ছেন।
তিনি চলমান মহামারী থেকে মুক্তির জন্য আল্লাহর কাছে সকলকে দোয়া করার আহবান জানিয়ে বলেন, এতে করে যদি মহান রাব্বুল আলামিন আমাদের ক্ষমা করে দেন তবেই আমরা এ প্রাণঘাতী ভাইরাস থেকে রক্ষা পেতে পারি।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হামিদুর রহমান, আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক এ.এন.এম শোভা মিয়া আকন্দ, পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকছেদুল আমীন মৃধা, নজরুল কলেজ ছাত্রলীগের সাবেক ভিপি আবদুল মোতালেব, হরিরামপুর ইউনিয়নের চেয়ারম্যান আবু সাইদ, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মোঃ শওকত হোসেন, আওয়ামী লীগনেতা কিবরিয়া মাষ্টার প্রমূখ।