অশ্লীল ফটোশুটের কারণে দুবাইতে আটক উরফি

ভারতে যা মন চেয়েছে তাই করেছেন। অর্ধনগ্ন হয়ে ঘুরেছেন মুম্বাইয়ের রাস্তায়। সমালোচিত হয়েছেন, আইনি ঝামেলাতেও ফেঁসেছেন। কিন্তু পাল্টা চোখ রাঙিয়ে যাবতীয় নিন্দা উড়িয়ে দিয়েছেন উরফি জাভেদ। শেষ অবধি তিনি ফাঁসলেন দুবাই গিয়ে। স্বল্প পোশাকে ফটোশুট করে আটক হলেন ফ‍্যাশন কুইন।

একটি প্রোজেক্টের কাজে সাত দিন ধরে দুবাই আছেন উরফি। সূত্রের বরাত গিয়ে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, নিজের ডিজাইন করা একটি পোশাকে ভিডিও বানিয়ে সামাজিক মাধ্যমে শেয়ার করেছিলেন তিনি। কিন্তু পোশাকটি সে দেশের বাসিন্দাদের পক্ষে অশ্লীল ছিল বলে অভিযোগ।

উপরন্তু দুবাই সরকারের আইন-কানুনের বিপরীতে গিয়ে প্রকাশ‍্য রাস্তায় ওই অশ্লীল পোশাকে ফটোশুট করেছেন উরফি। দেশটির পুলিশ তাকে আটক করেছে বলে খবর। জিজ্ঞাসাবাদও করা হচ্ছে। এমনকি তার ভারতে ফেরার টিকিটও বাতিল করে দেওয়া হয়েছে বলে জানা যাচ্ছে। মোদ্দা কথা, বড় বিপদেই ফেঁসেছেন উরফি।

সম্প্রতি বিস্ফোরক অভিযোগ করেন উরফি। গত বৃহস্পতিবার টুইটে মুম্বাই পুলিশকে ট্যাগ করে অভিযোগ করেন, এক ব্যক্তি ক্রমাগত তাকে খুন এবং ধর্ষণের হুমকি দিয়ে চলেছেন। প্রতিদিন নতুন নতুন নাম্বার থেকে আসে হুমকি।

উরফি আরও জানান, তিনি এই মুহূর্তে দেশের বাইরে রয়েছেন। তাই পুলিশের কাছে গিয়ে অভিযোগ জানাতে পারছেন না। টুইটের সঙ্গে অভিযুক্ত ব্যক্তির একটি ছবিও জুড়ে দিয়েছিলেন উরফি। হুমকি মেসেজগুলির স্ক্রিনশটও শেয়ার করেছিলেন‌।