অন্যায় ভাবে আলেম ওলামাদের গ্রেপ্তার করা যাবে না

ফারুক আহমেদ :
শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, তাঁর ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। সকলকে ঐক্যবদ্ধ থেকে শান্তি বজায় রাখতে হবে। অযথা অন্যায় ভাবে যাচাই বাছাই ছাড়া কোন আলেম ওলামাকে গ্রেপ্তার ও হয়রানী করা যাবে না বলে জানিয়েছেন বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টির চেয়ারম্যান মাওলানা ইসমাইল হোসাইন।

শুক্রবার সকালে বাংলাদেশ ইউনাইটেড ইসলামী পার্টি ময়মনসিংহ বিভাগীয় শাখার উদ্যোগে নগরীর তারেক স্মৃতি অডিটরিয়ামে ময়মনসিংহে সাম্প্রদায়িক অপশক্তি জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে আলেম ওলামাদের করণীয় শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা হারুনুর রশিদের সভাপত্বিতে আরও বক্তব্য রাখেন সংগঠনটির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মাওলানা আবু হানিফ পীর সাহেব, আলহাজ্ব মাওলানা েেমাস্তফা চৌধুরী, হাফেজ মাওলানা মোহাম্মদ মোকাররম হোসাইন, আলহাজ্ব মাওলানা আবু হানিফ পীর সাহেব মধুপুর টাঙ্গাইল, আলহাজ্ব হযরত মাওলানা আবুল খায়ের ওয়াহিদি পীর সাহেব, হাফেজ মোহাম্মদ আরিফুর রহমান, হাফেজ মোহাম্মদ সুলতান মাহমুদ প্রমূখ। পরে ইসলামীক সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্ঠিত হয়।