অধ্যক্ষ ডা. ফারুকের মৃত্যুতে সাংসদ মাদানীর শোক

এইচ. এম জোবায়ের হোসাইন :
প্রাণঘাতী নোভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ত্রিশালের কৃতি সন্তান ঢাকার পপুলার মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. টি.আই.এম আবদুল্লাহ আল ফারুকের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী।
ডা. ফারুক ত্রিশাল নজরুল একাডেমীর সাবেক স্বনাম ধন্য শিক্ষক আঃ রহমান মাষ্টারের বড় ছেলে, তিনি ত্রিশাল উপজেলার মোক্ষপুর ইউনিয়নের সানকীভাঙ্গা নিজ গ্রামে প্রতিষ্ঠা করেন ফারুক-কোহিনুর হাসপাতাল।
এক শোক বার্তায় সংসদ সদস্য রুহুল আমীন মাদানী বলেন, অধ্যক্ষ অধ্যাপক ডা. টি.আই.এম আবদুল্লাহ আল ফারুকের মৃত্যুতে ত্রিশালবাসী একজন গর্বিত করোনার সন্মুখযোদ্ধাকে হারালো। তাঁর মৃত্যুতে তিনি গভীর শোক প্রকাশ করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।
উল্লেখ্য; মঙ্গলবার সকালে পপুলার মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। অধ্যাপক ডা. টি.আই.এম আবদুল্লাহ আল ফারুক ঢাকা মেডিকেল কলেজের সার্জারি বিভাগের সাবেক অধ্যাপক ও বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান সার্জনসের সিনিয়র কাউন্সিলর ছিলেন।